তোমার চোখের জল
- ফয়জুস সালেহীন ২৮-০৪-২০২৪

দেখেছি দিঘীনালার জল
স্বচ্ছ জলাশয়ের জল ।
বৃষ্টির জল, অথৈ সাগরের জল ।
পাহাড়ি ঝর্ণার জল,
নদীর জল ।
কিন্তু স্মৃতিতে উজ্জ্বল ,
তোমার চোখের জল ।

২৯-৩-৯৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।